বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

এ সপ্তাহের রাশিফল

বিডিনিউজ: ২৪ জুলাই পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন ‘ইনিস্টিটিউট অফ বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র প্রধান এবং ‘বাংলাদেশ ন্যাশনাল অ্যাস্ট্রলজার্স সোসাইটি’র উপদেষ্টা ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে নিজের জন্য ভালো কিছু করার চমৎকার সময়। নতুন ফ্ল্যাট কেনা বা বাড়ি তৈরির সুযোগ পেতে হাতছাড়া না করাই ভালো। সপ্তাহের মাঝদিকে প্রেম করা সুযোগ এলে অবহেলা করবেন না, জীবনের প্রিয় একটা সময় হতে পারে বর্তমান সময়টাই। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যের প্রতি আর বেশি যত্নবান হতে হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) সপ্তাহের শুরুতে পাওনা টাকা আদায় হতে পারে। সঙ্গীর হৃদয় জয় করতে পারবেন। সপ্তাহের মাঝদিকে কোনো বন্ধু আপনার ধৈর্য্যের পরীক্ষা নিতে পারে। যেকোনো সিদ্ধান্ত নেওয়ার সময় বিচক্ষণতার পরিচয় দিতে হবে। সপ্তাহের শেষদিকে পড়াশোনার বড় কোনো সুযোগ আসতে পারে। প্রেমের ব্যাপারে দুশ্চিন্তা বাড়তে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) সপ্তাহের শুরুতে নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। আত্মীয়দের সঙ্গে বুঝে শুনে কথা বলুন। আর্থিক জটিলতার অবসান হতে পারে। সপ্তাহের মাঝদিকে প্রতিবেশির কাছ থেকে কোনো উপকার পেতে পারেন, আসতে পারে সামাজিক সুনাম। সপ্তাহের শেষদিকে ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে আনন্দ খোঁজার চেষ্টা করুন।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) সপ্তাহের শুরুতে প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। বুদ্ধির যথাযথ প্রয়োগ করতে পারলে সফলতা অর্জন করতে পারবেন, বাড়বে সম্মান ও প্রতিপত্তি। সপ্তাহের মাঝদিকে নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন, যা বয়ে আনতে পারে বাড়তি অর্থ। সপ্তাহের শেষদিকে ভাইবোন ও প্রতিবেশীদের কাছ থেকে সহযোগিতা ও সমর্থন পাবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে দীর্ঘদিনের কোনো আশা পূরণ হতে পারে। আয়ের চেয়ে ব্যয় বেড়ে যেতে পারে, খরচ সামাল দিয়ে সঞ্চয়ের কথা ভাবতে হবে। সপ্তাহের মাঝদিকে মানসিক অবস্থা ভালো থাকবে, কাজে কর্মে মনযোগ পাবেন, তবে মনে ব্যাকুলতা কাজ করতে পারে। সপ্তাহের শেষদিকে সৃজনশীল প্রতিভার সঠিক ব্যবহার লাভজনক হতে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে কারও চাকরির নতুন সুযোগ আসতে পারে। আশা আকাঙ্ক্ষা পূরণ হওয়ার সম্ভাবন প্রবল। সপ্তাহের মাঝদিকে কাজের চাপ বেড়ে যাওয়ার কারণে ক্লান্তি আসতে পারে। দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের সাহায্য করলে মানসিক প্রশান্তি পাবেন। সপ্তাহের শেষদিকে উচ্চপদস্থ কর্মকর্তা, সরকারি সংস্থা ও গুরুজনদের সহযোগিতা পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে দূরে থাকা কোনো আত্মীয়র সঙ্গে যোগাযোগ হতে পারে। কর্মক্ষেত্রে অর্থ ও সুনাম দুটোই বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে অতীতে বিনিকৃত অর্থ থেকে উপকার পেতে পারেন। সপ্তাহের শেষদিকে একা থাকতেই বেশি সাচ্ছন্দ্য বোধ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে যানবাহনে চড়া ও চালানো উভয়ক্ষেত্রেই সাবধান থাকতে হবে। বিদেশি উৎস থেকে অর্থ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে হঠাৎ চাকরির সুযোগ আসতে পারে। কারও আবার কর্মক্ষেত্রে জনপ্রিয়তা বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে পারবেন কঠোর পরিশ্রমের কল্যাণে। মানবসেবা মনযোগী হওয়া উচিত।

ধনু রাশি (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুটা হবে ব্যবসায় বাড়তি মুনাফা ও সঞ্চয়ের সুযোগ দিয়ে। শরীরের সঠিক যত্ব নিতে হবে, তবেই সুস্থ থাকতে পারবেন। সপ্তাহের মাঝদিকে কোনো প্রবীণ ব্যক্তির সঙ্গে আলোচনার মাধ্যমে বিপদ থেকে রেহাই পাবেন। সপ্তাহের শেষদিকটা নারীদের চাকরির ক্ষেত্রে শুভ সময়। সৃষ্টিশীল কাজে উন্নতির যোগ।

মকর রাশি (২২ ডিসেম্বর-১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের ‍শুরুতে প্রেম, সহচর্য ও বন্ধন বৃদ্ধি পেতে পারে। বিরোধী মনভাবের মানুষদের এড়িয়ে চলুন। সংক্রমন থেকে দূর্ভোগের আশঙ্কা। সপ্তাহের মাঝদিকে দাম্পত্য কলহের অবসান হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা। সপ্তাহের শেষদিকে শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) সপ্তাহের শুরুতে পুরানো বন্ধুর পরামর্শে ব্যবসায় বাড়তি মুনাফার মুখ দেখতে পারেন। প্রিয়জনের কাছ থেকে অপরিমেয় সুখ পাবেন। সপ্তাহের মাঝদিকে শারীরিক সমস্যার কারণে মানসিক অবস্থা খারাপ যেতে পারে। সপ্তাহের শেষদিকটা ব্যবসায়িদের জন্য ভালো সময়, আকস্মিক ও অপ্রত্যাশিত মুনাফা হাতে আসতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর পরিমান বাড়ানো উচিত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888